বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > কেউ বলতে পারবেনা ৫টি টাকা ঘুষ গ্রহণ করেছি, এমন মন্দ উদাহরণ হয়নি আর হবেও না ইনশাআল্লাহ: সবুজ

কেউ বলতে পারবেনা ৫টি টাকা ঘুষ গ্রহণ করেছি, এমন মন্দ উদাহরণ হয়নি আর হবেও না ইনশাআল্লাহ: সবুজ

আবুবকর সিদ্দিক
শ্রীপুর ব্যুরো ॥
গাজীপুর: আমি আপনাদের সন্তান আপনাদের ভালবাসায় সিক্ত অভিভূত মুগ্ধ আপনাদের কাছে কৃতজ্ঞ। আজকের বৈঠক প্রমান করে আপনারা আমাকে কত ভালবাসেন। ২০০৯ সালের ২২ জানুয়ারি আপনারা আমাকে মাছ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করেছিলেন। আমি সততার সাথে আমার দায়িত্ব পালন করেছি। কেউ বলতে পারবেনা ৫টি টাকা ঘুষ গ্রহণ করেছি। যদি কেউ বলতে পারেন তাকে মঞ্চে চলে আসার জন্য বিনীত অনুরোধ করছি। এমন মন্দ উদাহরণ হয়নি আর হবেও না ইনশাআল্লাহ।


আজ শুক্রবার বিকালে শ্রীপুর পৌর সভার ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে ২নং সিএন্ডবি ঢাকা- ময়মনসিংহ রোড সংলগ্ন মাঠে উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে গাজীপুর-৩ আসনের সম্ভাব্য সংসদ সদস্য পদপ্রার্থী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ এসব কথা বলেন।

কাউন্সিলর মোঃ হাবিবুল্লাহ সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মাওনা ইউপির সাবেক চেয়ারম্যান আমির হামজা, টেলিহাটি ইউপির চেয়ারম্যান আঃ বাতেন সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডঃ মোশাররফ হোসেন ভূইয়া প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন. জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাফি মোড়ল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ শামসুল আলম প্রধান, জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক আইয়ুব হাসান ভূইয়া, শ্রীপুর পৌর সভার প্যানেল মেয়র আমজাত হোসেন, উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম দুলাল বিএসসি, আজহার হোসেন তালুকদার, আবুল হাসেম চেয়ারম্যান, সফিকুল ইসলাম, কামরুল হাসান সুজনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।