বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ খুটি ভেঙ্গে পাঁচ ইউনিয়নে সংযোগ বিচ্ছিন্ন

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ খুটি ভেঙ্গে পাঁচ ইউনিয়নে সংযোগ বিচ্ছিন্ন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে কালীগঞ্জ শহীদ ময়েজউদ্দিন সেতুর পশ্চিম পাশে আজ বৃহস্পতিবার ভোরে ট্রাকটি উল্টে গিয়ে পল্লী বিদ্যুতের খুঁটি ভেঙ্গে যায়। এতে করে বাহাদুরসাদী, জামালপুর, মোক্তারপুর, চাঁদপুর ও রানীগঞ্জসহ ৫টি ইউনিয়নের ন্যাশনাল ফিডারের ইলেভেন কেভির ১১ হাজার ভোল্টের ডাবল সার্কিট বিদ্যুৎ লাইন সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। প্রায় ১৬ হাজার গ্রাহক সকাল থেকে বিদ্যুৎ সেবা পাচ্ছে না বলে পল্লী বিদ্যুৎ জোনাল অফিস সূত্রে জানা যায়।
এলাকাবাসী জানায়, মাছ বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট ২২-২৫২০) যশোর থেকে সিলেট যাওয়ার পথে টঙ্গী-কালীগঞ্জ-নরসিংদী বাইপাস সড়কের শহীদ ময়েজউদ্দিন সেতু সংলগ্ন পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে ভোর চারটায় ট্রাকটি সেতুর পশ্চিম পাশে উল্টে পড়ে পল্লী বিদ্যুতের তিনটি বড় খুঁটি ভেঙ্গে ফেলে। ফলে ভোর থেকে ৫টি ইউনিয়নের সাথে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ৬০ ফুট উচ্চতা ডাবল সার্কিট এসটিসি পুল তিনটি খুঁটি ও অন্যান্য মালামালসহ পল্লী বিদ্যুতের প্রায় এ লাখ ৭০ হাজার ৫ শত টাকা ক্ষতিসাধিত হয়েছে বলে দাবি করেন কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মো. বাদল মিয়া। ঘটনার পর পুলিশ ট্রাক চালক মো. রনি হোসেন (২৫) কে আটক করে থানায় নিয়ে যায়।
কালীগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মো. বাদল মিয়া জানান, অতি দ্রুত ৫টি ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ দেওয়ার জন্য কাজ চলছে। ট্রাক চালকের বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করেছে।