বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > টঙ্গীতে এক ট্রাফিক সার্জেন্ট লাঞ্ছিত

টঙ্গীতে এক ট্রাফিক সার্জেন্ট লাঞ্ছিত

জাহিদুর রহমান বকুল
স্টাফ রিপোর্টার ॥
আজ ১৪ অক্টোবর সকালে টঙ্গী স্টেশন রোডে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উল্কা-২ নামের একটি বাস ঢাকা থেকে টঙ্গীগামী রোডে এসে ইউটার্ন নিতে চাইলে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আবু শাহাদাত মোঃ মুহশিউর রহমান সিদ্দীক বাধা দিলে উক্ত বাসের ছাত্ররা তাকে লাঞ্চিত করে ও পোশাক খুলে নেয়া ও চাকরীচ্যুত করার হুমকি দেয়।
এ ব্যাপারে ট্রাফিক সার্জেন্ট আবু সাদাত মোঃ মুহশিউর রহমান সিদ্দিক বাদী হয়ে গাজীপুর মেট্রোপলিটন টঙ্গী পূর্ব থানায় একটি জিডি করেছেন।
জিডি সূত্রে জানা যায়, আজ ১৪ অক্টোবর সকালে গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাদীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ষ্টেশন রোডে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক দক্ষিণ এর সার্জেন্ট আবু শাহাদাত মোঃ মুহশিউর রহমান সিদ্দিক দায়িত্ব পালন অবস্থায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উল্কা-২ নামে একটি বাস ঢাকা হইতে টংঙ্গীগামী রোডে আশিয়া স্টেশন রোডে গাড়ি ইউটার্ন নিতে চাইলে অত্যন্ত ব্যস্ততম রোড বিধায় বাসটির চালককে অনুরোধ করে সামনে থেকে গাড়ি ঘুরিয়ে আনার জন্য। অতঃপর গাড়ির চালক সামনে চলে যাওয়ার কিছুক্ষণ পর উক্ত বিশ্ববিদ্যালয়ের ১০/১২ জন ছাত্র এসে সার্জেন্ট মুহশিউর রহমানকে লাঞ্ছিত করে এবং ছাত্ররা তার পোশাক খুলে নেওয়া ও চাকরিচ্যুত করার হুমকি দেয়।
এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে ট্রাফিক সার্জেন্ট আবু সাদাত মোঃ মশিউর রহমান সিদ্দীক গাজীপুর মেট্রোপলিটন পুলিশ টঙ্গী পূর্ব থানায় একটি জিডি দায়ের করেন।