বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > গাজীপুরে যুবলীগ নেতাকে ‘বাড়ি থেকে ডেকে নিয়ে’ গলাকেটে হত্যা

গাজীপুরে যুবলীগ নেতাকে ‘বাড়ি থেকে ডেকে নিয়ে’ গলাকেটে হত্যা

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর: গাজীপুর সিটির ছোট দেওড়া এলাকায় বাড়ি থেকে ডেকে নিয়ে এক যুবলীগ নেতাকে গলাকেটে হত্যা করা হয়েছে বলে তার পরিবারের সদস্যরা জানিয়েছে। এ ঘটনায় তার পিতা আহত হয়েছেন।

আজ সোমবার সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে গাজীপুর সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে ইতোমধ্যে পুলিশী অভিযান শুরু করা হয়েছে।

নিহত আব্দুল মোতালেব (৩২) ওই এলাকার ঠিকাদার মোফাজ্জল হোসেন ওরফে মোফা (৫৫)’র পুত্র এবং গাজীপুর সিটি করপোরেশনের ২৯ নম্বর ওয়ার্ডের যুবলীগের একাংশের সভাপতি ছিলেন।

আহত মোফাজ্জলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মোতালেবের পরিবারের লোকজন বলেন, সকালে স্থানীয় নাজিম উদ্দিনের ছেলে ও যুবদল কর্মী জহির উদ্দিন মোবাইলে ফোন করে মোতালেবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

“পরে বাসা থেকে কিছুটা দূরে নিয়ে গিয়ে স্থানীয় ফিরোজ ও ফাইজুলের নেতৃত্বে ২০-২৫ জন দুর্বৃত্ত মোতালেবকে ধারলো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এ সময় তার পিতা পুত্রকে বাঁচাতে সেখানে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়।”

পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মোতালেবকে মৃত ঘোষণা করেন বলে লোকমান জানান।

পরিবারের লোকজন আরো বলেন, মোতালেবের গলা, মাথা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখমের চিহ্ন রয়েছে। মোফাজ্জলের দুই হাত ও একটি পা ভেঙ্গে ফেলেছে; তার মাথা এবং শরীরেও ধারালো অস্ত্রের জখম রয়েছে। ”

শহীদ তাজউদ্দন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, মোতালেবকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। উন্নত চিকিৎসার জন্য মোফাজ্জলকে ঢাকায় পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, ছোট দেওড়া পাশে ভোরা এলাকার লস্কর পরিবারের সঙ্গে মোতালেবদের বিরোধ চলছিল।
দুইদিন আগে মোতালেবের নেতৃত্বে স্বপন লস্করের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এর জেরেও এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করেন।