বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > কাপাসিয়ায় বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটি গঠন

কাপাসিয়ায় বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটি গঠন

কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কাপাসিয়া উপজেলা বিএনপি গত শুক্রবার ঘাগটিয়াস্থ হান্নান শাহ্’র বাড়িতে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছে। নির্বাচন পরিচালনা, সমন্বয়, কর্মকৌশল নির্ধারণ এবং সার্বিক নির্বাচনী কর্মকান্ড পরিচালনার জন্য এ কমিটি গঠন করা হয়।
এ কমিটি নির্বাচনী প্রচারণা, এজেন্ট প্রশিক্ষণ, ভোটকেন্দ্র ভিত্তিক কমিটি গঠন, নির্বাচন সংশ্লিষ্ট সব তথ্য সংরক্ষণ এবং নির্বাচনী পর্যবেক্ষণ করার কাজ সরাসরি তদারকির জন্য ১১টি ইউনিয়নের ৯৯টি ওয়ার্ডের ১১৯টি কেন্দ্রে নিয়োজিত কর্মীদের এ কমিটিতে অর্ন্তভূক্ত করা হয়েছে। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরাকে প্রধান সমন্বয়কারী করা হয়েছে। এছাড়া কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিমকে সকল ইউনিয়ন পর্যায়ে তদারকির জন্য সমন্বয়কারীর দায়িত্ব দেয়া হয়েছে।
দলীয় সূত্রে জানা যায়, মাঠ পর্যায়ে বিএনপি দলীয় মনোনয়ন প্রত্যাশী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজের মনোনয়ন প্রায় নিশ্চিত বলে দলীয় নেতা কর্মীদের নিয়ে নির্বাচন পরিচালনার জন্য কেন্দ্র ভিত্তিক কমিটি গঠন চূড়ান্ত করা হয়েছে। কমিটিতে দলের সকল পর্যায়ের নবীন-প্রবীণ নেতা-কর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের গুরুত্ব দেয়া হয়েছে।