শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮
Home > আন্তর্জাতিক > তীব্র কুয়াশায় ঢেকে গেছে আমিরাত, বিমানের ফ্লাইট বিপর্যয়

তীব্র কুয়াশায় ঢেকে গেছে আমিরাত, বিমানের ফ্লাইট বিপর্যয়

আন্তর্জাতিক ডেস্ক ॥
ভারী কুয়াশার কারণে মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের দুবাইগামী কিছু বিমানের ফ্লাইটের শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে। তবে এখন পর্যন্ত কোনো বিমানের ফ্লাইট বাতিল করা হয়নি। দীর্ঘ সরকারি ছুটি শেষে মঙ্গলবার প্রথম কর্মদিবসে অফিসগামীদের তীব্র কুয়াশার মুখোমুখি হতে হয়।

দুবাই বিমানবন্দর কর্তৃপক্ষ বলছে, সৌদি আরবের জিদ্দাহ বিমানবন্দর থেকে ফ্লাইদুবাইয়ের দুবাইগামী বিমানের ফ্লাইটের অবতরণ অন্তত ৩৫ মিনিটের জন্য পিছিয়ে দেয়া হয়।

ফ্লাইদুবাইয়ের একটি ফ্লাইট মঙ্গলবার সকাল সোয়া ৮টায় দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও তা পিছিয়ে দেয়া হয়। পরে সকাল ৮টা ৫০ মিনিটে বিমানটি দুবাইয়ে অবতরণ করে।
এছাড়াও কিরগিজস্তানের রাজধানী বিশকেক থেকে ফ্লাইদুবাইয়ের দুবাইগামী অপর একটি ফ্লাইট এক ঘণ্টারও বেশি সময় পর পৌঁছায়। মঙ্গলবার কুয়াশাচ্ছন্ন আমিরাতে দৃষ্টিসীমা এক হাজার মিটারের নিচে নেমে আসে।

এমিরেটস এয়ারলাইন্সের জোহানেন্সবার্গ থেকে উড্ডয়নকারী একটি বিমানের অবতরণও পিছিয়ে দেয়া হয়। সকাল সোয়া ৮টায় অবতরণের কথা থাকলে পরবর্তীতে ৮টা ৫২ মিনিটে অবতরণ করে বিমানটি। পাশাপাশি নরওয়ের এয়ার শাটলের একটি ফ্লাইটের দুবাইয়ে অবতরণ প্রায় আধা ঘণ্টা পিছিয়ে দেয়া হয়।