শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > কালীগঞ্জে মানবতার দেয়াল……

কালীগঞ্জে মানবতার দেয়াল……

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: হতদরিদ্র মানুষ শীত বস্ত্র না পেয়ে নিদারুণ যেই কষ্ট করে তা থেকে পরিত্রাণ পাওয়ার জন্য শীত বস্ত্র দেয়ার উদ্যোগ নিয়েছেন জনসেবামূলক সংগঠন কালীগঞ্জ পৌর ফ্রেন্ডস ক্লাব। কালীগঞ্জে যারা শীত বস্ত্রের জন্য দুর্ভোগ পোহাচ্ছে তাদের বিনামূল্যে শীতবস্ত্র দেয়ার জন্য মানবতার দেয়াল স্থাপন করেছেন মানবসেবা মূলক সংগঠনটি। আপনার অপ্রয়োজনীয় জিনিস রেখে যান, আপনার প্রয়োজনীয় জিনিস এখান থেকে নিয়ে যান এ স্লোগানকে সামনে রেখে সংগঠনের কয়েকজন তরুণ মিলে এই মহতী উদ্যোগ গ্রহণ করেছেন।
বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ নতুন সোনালী ব্যাংকের মোড় এলাকায় পাইলট স্কুল গেট সংলগ্ন দেয়ালে ওই সংগঠনের সদস্যরা তাদের ব্যবহৃত অপ্রয়োজনীয় প্যান্ট, সার্ট হেংগারে ঝুলিয়ে রেখেছে যার প্রয়োজন তারা তাদের বস্ত্রগুলো এখান থেকে নিয়ে ব্যবহার করতে পারবে। মানবসেবা মূলক সংগঠন কালীগঞ্জ পৌর ফ্রেন্ডস ক্লাবের আয়োজনে সংগঠনের এই মহতী কাজ “মানবতার দেয়াল” কর্মসূচিটি উদ্বোধন করেন কালীগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি পরিমল চন্দ্র ঘোষ। এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী বশির আহমেদ, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. ইব্রাহীম খন্দকার, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. মাইনুল ইসলাম ও কালীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি মো. বাদল হোসেন প্রমুখ।
কালীগঞ্জ পৌর ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মো.আমির খন্দকার ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান সুমন জানান, মানুষের কল্যাণে কাজ করাই তাদের সংগঠনের মুখ্য উদ্দেশ্য। হতদরিদ্র মানুষের শীত নিবারণের জন্য যাদের বাড়িতে অপ্রয়োজনীয় কাপড়-চোপড় রয়েছে তারা নিজ উদ্যোগে এখানে রেখে যাবেন। যাদের যেই বস্ত্রটি প্রয়োজন তারা এখান থেকে তা নিয়ে যাবেন। এতে মানুষের কিছুটা হলেও অভাব মিটবে এটাই সংগঠনের সার্থকতা বলে ক্লাবের সদস্যরা মনে করেন।