শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮
Home > বিভাগের খবর > ঢাকা বিভাগ > গাজীপুর > কাপাসিয়ায় সাদ বিরোধীদের ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান

কাপাসিয়ায় সাদ বিরোধীদের ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান

কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: টঙ্গী বিশ^ ইজতেমার প্রস্তুতিমূলক কাজে কর্মরত তাবলীগী সাথী ও নিরীহ মাদরাসার ছাত্র-শিক্ষকদের উপর সাদপন্থী বাংলাদেশের ওয়াসিফুল ইসলাম-নাসিম গংদের অনুসারিদের হামলার প্রতিবাদে সাদ বিরোধী কওমীপন্থী ওলামায়ে কেরাম ও আলেমরা বৃহস্পতিবার বিকালে কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করেছেন।
দিধাবিভক্ত তাবলীগ জামাতের সাদ বিরোধী একাংশের নেতা কাপাসিয়া বাজার জামে মসজিদের ইমাম কওমীপন্থী মাওলানা মাহমুদুল হাসান মারুফের নেতৃত্বে বাদ জোহর কাপাসিয়া বাজার জামে মসজিদ থেকে সাদ বিরোধীরা একটি মিছিল সহকারে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় মূখি রওনা দেয়। খবর পেয়ে পুলিশ তাদের কাপাসিয়া প্রেসক্লাবের সামনে বাধা দেয়।
পরে থানা পুলিশ মাওলানা মাহমুদুল হাসান মারুফ, মোঃ আব্দুস সাত্তার ভূঁইয়া, ডাঃ আঃ মান্নান আকন্দ, মোঃ রেজাউল করীম ও জালাল উদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা’র নিকট একটি স্মারকলিপি প্রদান করেন। সাদ বিরোধী কওমীপন্থীরা স্মারকলিপিতে টঙ্গী মাঠে হামলার নির্দেশদাতা ওয়াসিফুল-নাসিমগংদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি, আহত ও নিহতের পরিবারের ক্ষতিপূরণ ও চিকিৎসার ব্যবস্থা করা, শুরা ভিত্তিক পরিচালিত তাবলীগের সাথী ও ওলামায়ে কেরামের অধিনে টঙ্গী ময়দান হস্তান্তর, কাকরাইল মসজিদে সাদপন্থীদের সকল কার্যক্রম থেকে বিরত রাখা, সারাদেশে সাদপন্থীদের ওলামায়ে কেরাম ও শুরা ভিত্তিক তাবলীগীদের উপর হামলা মামলা বন্ধ করে নিরাপত্তা দিতে হবে, পূর্ব ঘোষিত আগামী ১৮, ১৯ ও ২০ জানুয়ারী টঙ্গীর ইজতেমা অনুষ্ঠানে কার্যকর ব্যবস্থা গ্রহণ করা এবং কাপাসিয়া বাজারের বরুন রোডে হাজী নূর মোহাম্মদের মসজিদে সাদপন্থীদের স্ব-ঘোষিত মারকাজ বন্ধের দাবী জানান।