বুধবার, মে ২৭, ২০২০
Home > জাতীয় > আশুলিয়ায় ফেন্সিডিলসহ বাস চালক ও তার সহযোগী আটক

আশুলিয়ায় ফেন্সিডিলসহ বাস চালক ও তার সহযোগী আটক

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা: রাজধানীর আশুলিয়া থানা বগাবাড়ী বাজারের ঢাকা-আশুলিয়া মহাসড়কের উত্তর পার্শ্ব থেকে ৫৮৬ বোতল ফেন্সিডিলসহ সোহেল নামে বাস চালক ও সেলিম নামে তার সহকারীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

র‌্যাব-১ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল ঢাকা-আশুলিয়া মহাসড়কের উত্তর পার্শ্বের বসুন্ধরা প্রজেক্টের উজ্জ্বল থাই এ্যালুমিনিয়াম ও গ্লাস হাউজের সামনে থেকে তাদেরকে আটক করে।

আটককৃত মো: সোহেল রানা (৩২) ফরিদপুর নগরাকান্দা তালমা বিন্নালিয়া এলাকার মো: শহীদের পুত্র। সে পেশায় একজন বাস চালক। স্বল্পসময়ে কোটিপতি হওয়ার আশায় বাস চালনা বাদ দিয়ে মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। সে রাজশাহী জেলার জনৈক মুসলিমের কাছ থেকে মাদকের চালান সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসে। সোহেল মাদকের চালানগুলো ঢাকায় নিয়ে আসার কাজ করে। সে রাজধানীর মোহাম্মদপুরসহ বিভিন্ন স্থানে এসব মালামাল ঢাকাস্থ মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে থাকে বলে জানায়। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দেওয়ার উদ্দেশ্যে সে যাত্রী পরিবহনের কথা বলে রাজধানীতে এসব মাদক দ্রব্য নিয়ে আসে। সে ইতিপূর্বে একাধিকবার ছোট-বড় মাদকের চালান ঢাকায় নিয়ে এসেছে বলে জানা যায়।

এবং তার সহযোগী মো: সেলিম (৩২) ঢাকা ধামরাই শাহাবেলিশ্বর বালিথা এলাকার মৃত কাজিমুদ্দিন সর্দারের পুত্র। সে রাজধানীতে মাদক পরিবহনের সময় তাকে সহযোগীতা করে। সে মাদকের চালান রাজধানীর বিভিন্ন স্থানে সরবরাহ করেছে বলেও জানায়। এছাড়াও সে তার নিজ এলাকায় খুচরা মূল্যে মাদক বিক্রয় করে থাকে। চালান প্রতি সে ১-২ হাজার টাকা নিয়ে থাকে বলে আসামী স্বীকার করে। ৫৮৬ বোতল ফেন্সিডিলসহ আটকের সময় তাদের দখল থেকে ২টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৫ শত টাকা ও মাদক পরিবহণে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়।