সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
Home > সারাদেশ > আসামীদের না ধরে বাদী পক্ষকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

আসামীদের না ধরে বাদী পক্ষকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥
গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত যুবলীগ নেতা লিয়াকত হত্যা মামলার আসামীদের না ধরে উল্টো বাদি পক্ষকে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ এমন অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে মাসুদ রানা এরশাদ বলেন, গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন তার বড় ভাই যুবলীগ নেতা লিয়াকত হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীতে জানতে পারেন শ্রীপুর উপজেলা বিএনপি’র সভাপতি শাহজাহান ফকিরের মেয়ের জামাই মেহেদী হাসান নাহিদ ওই হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রের যোগানদাতা। এছাড়া লিয়াকত হত্যা মামলার আসামীরা বিভিন্ন সময় নাহিদের বাড়িতে আসা যাওয়া করছে। নাহিদ এলাকায় একজন চিহ্নিত সন্ত্রাসী। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, মাদক, চাঁদাবাজীসহ ২০টির অধিক মামলা রয়েছে। বিষয়গুলো গাজীপুর সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধরকে অবহিত করা হয় এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার পোষ্ট ও ছবিগুলো দেখানো হয়। কিন্তু ওসি ওসব বিষয়ে কোন ব্যবস্থা না নিয়ে উল্টো মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করছেন।

এছাড়াও সংবাদ সম্মেলনে নাহিদের বিরুদ্ধে এলাকার ছয়টি বৈধ ডিস ব্যবসা প্রতিষ্ঠান দখলে নিতে কর্মচারীদের মারধোরেরও অভিযোগ করেছে ভুক্তভোগীরা। এসময় উপস্থিত ছিলেন ডিস ব্যবসায়ী সুমন রাজ বর্মন, আলী হোসেন, জহিরুল হক, মমিনুর রহমান মিতু, শহীদুল আলম, মিজানুর রহমান প্রমুখ।

অভিযোগকারীরা সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর এর প্রত্যাহার দাবী করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।