সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
Home > গ্যালারীর খবর > উত্তরখানের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফের কুলখানী অনুষ্ঠিত

উত্তরখানের সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফের কুলখানী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা: উত্তরখান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ডা: আব্দুল লতিফ (৮২) এর আত্মার মাগফেরাত কামনায় গত শুক্রবার দোয়া ও মিলাদ মাহফিল (কুলখানী) অনুষ্ঠিত হয়। তিনি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নীলিমা আক্তার লিলি ও গাজীপুর মহানগর ৫৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোতাহার হোসেন বাদলের বাবা এবং গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদের শ্বশুর। বাধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ্য থাকার পর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে গত সোমবার রাত সাড়ে ১১টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…)। তিনি মুক্তি জামে মসজিদ পাগাড় টঙ্গী ও চানপাড়া জামে মসজিদ উত্তরখান এর মোতোয়ালী ছিলেন।

গত শুক্রবার বাদ জুম্মা টঙ্গীর মধুমিতা রোডের তিনটি মসজিদে, পাগাড় মুক্তি জামে মসজিদে ও উত্তরখানের বাড়ির পাশের তিন মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গত মঙ্গলবার টঙ্গী মধুমিতা এলাকায় মরহুমের প্রথম জানাজা নামাজ ও বাদ জোহর উত্তরখান এলাকায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেধনা জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীআলহাজ্ব মো: জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, মহানগর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আজমত উল্লা খান।