শনিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২০
Home > খেলা > কখন অবসর নেবেন, জানালেন হাফিজ

কখন অবসর নেবেন, জানালেন হাফিজ

স্পোর্টস ডেস্ক ॥
পাকিস্তানের হয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন দেখছেন মোহাম্মদ হাফিজ। এ জন্য সেভাবেই নিজেকে প্রস্তুত করছেন তিনি। দীর্ঘদিন পর জাতীয় দলে ডাক পেয়েছেন প্রফেসরখ্যাত ক্রিকেটার। এর পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। স্কোয়াডে ডাক পেয়েছেন হাফিজ। তবে তার ফেরা অবাক করেছে অনেককে। কিন্তু বিস্মিত হননি অভিজ্ঞ অলরাউন্ডার। তিনি মনে করেন, তার ডাক পাওয়াটা প্রত্যাশিত ছিল।

এক বছরেরও বেশি সময় পর পাকিস্তান টি-টোয়েন্টি দলে ফিরলেন হাফিজ। স্বভাবতই উচ্ছ্বসিত তিনি। সব পজিশনে খেলতে পারা এ ক্রিকেটার বলেন, আমি পাকিস্তানের হয়ে আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে চাই। এর পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলতে চাই। ১৭ বছর ধরে দেশের হয়ে খেলছি। নিজের সর্বোচ্চটা নিংড়ে দেয়ার চেষ্টা করেছি। যদিও মাঝে মধ্যে বোলিংটা মিস করেছি।

চলতি বছরের অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। এতে খেলতে মুখিয়ে আছেন হাফিজ। এর আগে বাংলাদেশের বিপক্ষে সিরিজ দিয়ে মূল প্রস্তুতি শুরু করতে চান তিনি। আগামী ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে ম্যাচ তিনটি খেলবেন তারা।

তথ্যসূত্র: ক্রিকেট পাকিস্তান।