রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯
Home > সারাদেশ > কাপাসিয়ার রানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

কাপাসিয়ার রানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন সম্পন্ন

তাওহীদ হোসেন
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়ার ঐতিহ্যবাহী রানীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যকরী পরিষদের ৮ম নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তোফাজ্জল হোসেন ও প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা একাডেমীক সুপারভাইজার মোঃ আনোয়ার পারভেজ। বাজার উন্নয়নে আগামী ৩বছরের জন্য দায়িত্ব দেয়া হয়েছে নবনির্বাচিতদেরকে।

শনিবার সকালে শুরু হয় ভোট গ্রহণ, ২৯০ জন ভোটারের মধ্যে ২৭৫ জনের বৈধ ভোট প্রদান করে। নির্বাচনে সভাপতি পদে ফজলুল হক খান ও সাধারণ সম্পাদক পদে ওয়াসিম আকরাম নির্বাচিত হন। এছাড়া কোষাধক্ষ্য ও নাট্য ও ক্রীড়া সম্পাদক পদে ভোটাভোটির মাধ্যমে কোষাদক্ষ্য পদে মহসিন মিয়া, নাট্য ও ক্রীড়া সম্পাদক পদে মোঃ নুরুল ইসলাম নির্বাচিত হয়।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা বিনা প্রতিদ্ধ›দ্ধীতায় নির্বাচিত হন। বিনা প্রতিদ্ধ›িদ্ধতায় নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মোঃ সেলিম খাঁন, মিল্টন চন্দ্র সরকার, যুগ্ন সম্পাদক শেখ মোঃ সাদেক হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল মাহমুদ বিশাল, দপ্তর-সম্পাদক মোঃ সোহেল ফকির, সমাজসেবা সম্পাদক মোঃ সারফুদ্দিন, প্রচার সম্পাদক মোঃ আরিফ হোসেন, সদস্য পদে মোঃ আঃ গাফফার, সাংবাদিক মোঃ সাইদুল ইসলাম রনি, মোঃ ফারুক হোসেন, মোঃ লুৎফর হোসেন।