রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯
Home > সারাদেশ > কালীগঞ্জে হাত-পা বেঁধে অশ্লীল ভিডিও ধারণ

কালীগঞ্জে হাত-পা বেঁধে অশ্লীল ভিডিও ধারণ

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: কালীগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে অশ্লীল ভিডিও ধারণ করে তা ইমুতে ছড়িয়ে দেয়ার ঘটনায় থানায় মামলার দায়ে করেছেন ভুক্তভোগী। প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক পাশবিক নির্যাতন চালিয়ে হাত-পা বেঁধে অশ্লীল দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে তা ইমুতে ছড়িয়ে দেয়ার অপরাধে শুক্রবার রাতে অভিযুক্ত মো. রাজীব বাগমারকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিংলাব গ্রামের প্রবাসীর স্ত্রীর স্বামীর বাড়িতে। অভিযুক্ত রাজীব উপজেলার মোক্তারপুর ইউনিয়নের শিংলাব গ্রামের সাহাজউদ্দিনের পুত্র।

এ ব্যাপারে প্রবাসী মো. শামীম বাগমারের স্ত্রী স্মৃতি আক্তার বাদী হয়ে শুক্রবার ৮(২) ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে তৎসহ ৯(৪)(খ) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন সংশোধনী ২০০৩ সমন আইনে কালীগঞ্জ থানায় অভিযুক্ত মো. রাজীব বাগমারকে আসামি করে মামলা দায়ের করেন। শনিবার দুপুরে কালীগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত আসামি রাজীবকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করেন।

নির্যাতিতা জানান, রাজীব বাগমার তার স্বামীর আপন চাচাতো ভাই। সেই সুবাধে সে প্রতিনিয়ত বাড়িতে আসা-যাওয়া করতো। বাড়িতে কেউ না থাকায় সে প্রায়ই সময় তাকে উত্ত্যক্ত করতো। এ সুযোগে বাড়িতে একা পেয়ে হাত-পা বেঁধে ধর্ষণ চেষ্টার অশ্লীল ভিডিও ধারণ করে তা ইমুতে ছেড়ে দেয়। এ বিষয়ে শ্বশুর বাড়ির লোকজনকে জানালেও কোনো প্রতিকার না পেয়ে চাচাতো দেবরকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে মামলার একমাত্র আসামি রাজীবকে আটক করে শনিবার গাজীপুর জেলহাজতে পাঠানো হয়েছে।