বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
Home > সারাদেশ > কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতৃত্বে ক্লিন ইমেজে ভাসছেন কামরুল ইসলাম

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের নেতৃত্বে ক্লিন ইমেজে ভাসছেন কামরুল ইসলাম

আজগর পাঠান
কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুরঃ সমগ্র বাংলাদেশে জুড়ে চলছে আওয়ামী লীগ এর ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯। এই সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগ সংগঠনকে ঢেলে সাজানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় ইতিমধ্যে গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে ও কালীগঞ্জ পৌর সভাতে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন হতে যাচ্ছে।

এ সম্মেলন আগামী ৬ নভেম্বর হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে চলছে বিভিন্ন প্রস্তুতি এবং যারা কালীগঞ্জ পৌর আওয়ামী লীগ নৌকার মাঝি হতে চায় তারা প্রার্থী হিসেবে নিজেদেরকে প্রচার-প্রচারণা করছেন। এদিকে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে কালীগঞ্জ বাসীর কাছে দোয়া ও সমর্থন চেয়ে প্রচার-প্রচারণা করছেন। দীর্ঘদিনের রাজনীতিতে তাঁর ক্লিন ইমেজ রয়েছে।

একান্ত এক সাক্ষাৎকারে তিনি জানান, পারিবারিক সূত্র ধরেই মোঃ কামরুল ইসলাম রাজনীতিতে প্রবেশ করেছেন ১৯৯৬ সাল থেকে সুখে-দুঃখে, নানা ঘাত-প্রতিঘাত পেরিয়ে মেহের আফরোজ চুমকি এমপির দোয়া ও সহযোগিতায় এখনও আওয়ামী লীগের একজন স্বচ্ছ ও বলিষ্ঠ নেতা হিসেবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বর্তমানে তিনি দলীয় নিয়ম-নীতি মেনেই নিস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছি। সাধারণ সম্পাদক পদে নিযুক্ত হতে পারলে তিনি কালীগঞ্জ বাসীর সেবায় আরও অনেক সে বেশি কাজ করার সুযোগ পাবে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ সালের মধ্যে মধ্যম ও ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশে পরিণত করতে সকল ক্ষেত্রে প্রশিক্ষিত ও দক্ষ জনগোষ্ঠী তৈরি করার পরিকল্পনা হাতে নিয়েছেন, সেই লক্ষ্যের ধারাবাহিকতায় কালীগঞ্জকে একটি ডিজিটাল আধুনিক সুশিক্ষিত ও বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলায় পরিণত করতে শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি এমপির হাত ধরে কাজ করে যেতে চাই।

স্থানীয় জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, মোঃ কামরুল ইসলাম পৌর এলাকাসহ কালীগঞ্জ বাসীর কাছে নিবেদিত প্রাণ। একজন জন নন্দিত মুখ, গরীব দুঃখী মানুষের প্রিয় নেতা, আওয়ামী লীগ পরিবারের দুঃসময়ের অতন্দ্র প্রহরী, রাজপথের একজন লড়াকু ও ত্যাগী সৈনিক। জনসাধারণের মনের ঘরে ঠাই করা একজন সৎ ও ন্যায় নীতিবান মানুষ। আসছে ত্রি-বার্ষিক সম্মেলনে পৌর এলাকার জনসাধারণ, তাদের প্রিয় মানুষ মোঃ কামরুল ইসলামকে কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায়। সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ কামরুল ইসলামের উপস্থিতিতে গত শুক্রবার কালীগঞ্জ ফেরীঘাট এলাকা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের হাজারো নেতা-কর্মী, সদস্য ও জনসাধারণের মিছিল নিয়ে কালীগঞ্জ পৌর এলাকা প্রদক্ষিণ কালে সকলের কাছে দোয়া, সমর্থন কামনা করেন।