বুধবার, অক্টোবর ২৩, ২০১৯
Home > শিক্ষাঙ্গন > গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

স্টাফ রিপোর্টার ॥
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত (মে ২০১৯) দ্বিতীয় পেশাগত এমবিবিএস পরীক্ষায় গাজীপুরে অবস্থিত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ প্রথম স্থান অধিকার করায় এবং এ কলেজের ছাত্রী যারিন তাসনিম হুদা প্রথম স্থান এবং সামিউন ফাতেহা ইরা তৃতীয় স্থান অর্জন করায় তাদেরকে সংবর্ধনা প্রদান করেছে কলেজ কর্তৃপক্ষ।
সোমবার কলেজ মিলনায়তনে আয়োজিত সংবর্ধনা সভায় অধ্যক্ষ ডাঃ মোঃ আসাদ হোসেনের সভাপতিত্বে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মুশফেকুর রহমান খানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি ডা. আব্দুল কাদের। এ সময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ফরেনসিক মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. কামরুল হাসান সর্দার, কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. নাসরিন সুলতানা, স্বাচিব জেলা সেক্রেটারী ডা. সুশান্ত কুমার সরকার এবং প্রথম স্থান অধিকারী কৃতি শিক্ষার্থী যারিন তাসনিম হুদা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জ্ঞান ও দক্ষতার সাথে সাথে আচরণ উন্নত করতে হবে। উন্নত মানবিক আচরণের মাধ্যমে রোগীর সাথে খুব ভাল সম্পর্ক গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানের সভাপতি ও কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ আসাদ হোসেন বলেন, আমি অধ্যক্ষ হিসেবে যোগদানের পরই আমার চিন্তা ছিল কিভাবে আমি এ কলেজকে একটি ভাল মেডিক্যাল কলেজ হিসেবে রূপান্তর করতে পারি। আমি আমার সর্বাত্ম চেষ্টা করেছি। এখন আমি আর অধ্যক্ষ না থাকলেও কোন দুঃখ থাকবে না। এ রেজাল্ট নিয়ে কলেজ আরো বহুদুর এগিয়ে যাবে। আমি ভবিষ্যতে প্রিন্সিপাল এ্যাওয়ার্ড চালু করব।