সোমবার, নভেম্বর ১৮, ২০১৯
Home > রাজনীতি > গাজীপুরে আ.লীগ প্রার্থীর প্রচারণা ক্যাম্পে কেরোসিন ঢেলে আগুন

গাজীপুরে আ.লীগ প্রার্থীর প্রচারণা ক্যাম্পে কেরোসিন ঢেলে আগুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট রিনা পারভীনের প্রচারণা ক্যাম্পে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দুর্বত্তরা। বৃহস্পতিবার মধ্যরাতে উপজেলা মির্জাপুর ইউনিয়নের বিকেবাড়ি ছিটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আগুনে নির্বাচনী প্রচারণা ক্যাম্পটির ব্যাপক ক্ষতি হয়েছে। রাতেই খবর পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

রিনা পারভীন অভিযোগ করেন, শুক্রবার সকালে ওই নির্বাচনী ক্যাস্পটি তার উদ্বোধনের কথা ছিল। কিন্তু দুর্বৃত্তরা রাত ১২টার পর কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে ক্যাম্পের বেড়া, নির্বাচনী পোস্টার ও আসবাবপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। খবর পেয়ে জয়দেবপুর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্যাম্পে আগুনের কারণে তার কর্মী সমর্থকদের মধ্যে আতংক দেখা দিয়েছে।

এ ঘটনার জন্য রিনা পারভীন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা বর্তমান চেয়ারম্যান ইজাদুর রহমানকে দায়ী করে বলেন, তাঁর সমর্থকদের দিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। তিনি টাকা বিলি করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা এবং নানা অপপ্রচার করে নির্বাচন নিয়ে সরকারের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করছেন।

স্বতন্ত্র প্রার্থী ইজাদুর রহমান বলেন, এ ঘটনার সাথে তিনি বা তাঁর কর্মী-সমর্থকদের কেউ জড়িত নয়। তাকে নির্বাচনী মাঠ থেকে বিতারিত করতেই আওয়ামী লীগ প্রার্থী তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

জয়দেবপুর থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।