রবিবার, জানুয়ারি ১৯, ২০২০
Home > সারাদেশ > গাজীপুরে দূর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

গাজীপুরে দূর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাকাতে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী ও র‌্যাব-১৫ এর সদস্য এএসআই মিজানুর রহমান গুরুত্বর আহত হয়েছেন। সোমবার রাত সোয়া ৮টার দিকে জয়দেবপুর রেলওয়ে জংশনের দক্ষিণ পাশে আইটার সিগন্যালে এ ঘটনা ঘটে।

র‌্যাব-১- এর গাজীপুরের পোড়া বাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, এএসআই মিজানুর রহমান টঙ্গীর বিশ্ব ইজতেমার ডিউটি শেষে ট্রেনেযোগে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামার পর পর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে দুর্বৃত্তরা। এ সময় রেলকর্মী (ডোম) ও স্থানীয়রা তাকে গুরুত্বর আহতাবস্থান উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালেও তার জ্ঞান ফিরে নাই। আহত এ.এস.আই মিজানুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) প্রণয় ভূষণ দাস জানান, তার পেটে, পিঠেসহ ৪/৫ স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এএসআই মিজানুর রহমান আহত হবার খবর পেয়ে ওই ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেনসহ র‌্যাব সদস্যরা হাসপাতালে যান।