মঙ্গলবার, মে ২৬, ২০২০
Home > শীর্ষ খবর > গাজীপুর মহানগরের সকল রাস্তা বন্ধ, বাড়ি ওয়ালাদেরও লকডাউন করতে বললেন মেয়র

গাজীপুর মহানগরের সকল রাস্তা বন্ধ, বাড়ি ওয়ালাদেরও লকডাউন করতে বললেন মেয়র

স্টাফ রির্পোটার:
গাজীপুর: চলমান করোনা বিরোধী অভিযানকে সফল করার লক্ষ্যে গাজীপুর মহানগরের ৫৭টি ওয়ার্ডের সকল রাস্তা বন্ধ করার নির্দেশ দিয়েছেন জিসিসির মেয়র এডভোকেট জাহাঙ্গীর আলম। একই সঙ্গে বাড়ি ওয়ালঅদের তাদের নিজ নিব বাসা লকডাউনের জন্যও অনুরোধ করেছেন তিনি।
গণমাধ্যম ও একাধিকা বার্তায় মেয়র বলেছেন, করোনা ভাইরাস মহামারি আকার ধারণ করেছে। প্রতিদিন মৃত্যু ও আক্রান্তের সংখ্যাও বাড়ছে। গাজীপুর মহানগরকে নিরাপদ রাখতে তিনি উপরোক্ত নির্দেশনা দেন।
জানা গেছে, মেযর জাহাঙ্গীর আলম কর্তৃক ত্রাণ বিরতরণ কার্যক্রম একটু ঢেলে সাজানো হয়েছে বলে জানা গেছে। আগে তিনি প্রতিটি ওয়ার্ডের মাধ্যমে ত্রাণ সামগ্রী গ্রহনের জন্য বলেছিলেন। এখন তিনি নগরবাসীকে কাউন্সিলর অফিসে না গিয়ে বাসায় বসে থাকার অনুরোধ করেছেন। বাসায় বাসায় তিনি ত্রাণ পৌঁছে দেবেন বলে বার্তা দিয়েছেন।
অপরদিকে মেয়র সংশ্লিষ্ট লোকজনের একাধিক ফেসবুক আইডিতে, মেয়রের ত্রাণ ও বিতরণ নিয়ে ভুয়া প্রশ্ন তুলে বিভিন্ন ফেসবুক আইডিতে পোষ্ট দেয়া হচ্ছে বলে অভিযোগ করে সকল মিথ্যা প্রচারণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সঙ্গে মহাবিপদে সকলকে ঐক্যবদ্ধভাবে পরিস্থিতি মোকাবেলার আহবান জানানো হয়েছে মেয়র পক্ষের ওই সকল ফেসবুক আইডিগুলোতে।

এদিকে গাজীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে শহরে মাইকিং করে জরুরী সেবাকাজের দোকানপাট সকাল ৬টা থেকে বেলা ১২টা পর্য়ন্ত খোলা রাখতে বলা হচ্ছে। একই নির্দেশনা দিয়েছে গাজীপুর সিটিকর্পোরেশন।