রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯
Home > সারাদেশ > ডিবি পরিচয়ে ৩ ডাকাত আটক

ডিবি পরিচয়ে ৩ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার ॥
রাজধানীর উত্তরায় ডিবি পরিচয়ে আট লাখ টাকা ডাকাতিসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত ডাকাতদলের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১১ নভেম্বর) রাতে র‌্যাব-১ এর একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর বিমানবন্দর থানার আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) প্রধান গেটের বিপরীত সড়কে অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২টি ওয়ান শুটার গান, ১টি প্রাইভেটকার, ১টি ওয়াকিটকি সেট ও ডিবি পুলিশ স্টিকারযুক্ত প্রাইভেটকার জব্দ করা হয়।

র‌্যাব বলেন, গত ২১ অক্টোবর দুপুরে ভিকটিম মো. মোস্তফা জামান পূবালী ব্যাংক লিমিটেড, বিমানবন্দর শাখা থেকে তাদের কোম্পানির সাত লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করেন। উত্তোলনকৃত টাকা নিয়ে আইএফআইসি ব্যাংক উত্তরা শাখায় জমা দিতে যাওয়ার সময় উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের মাথায় অজ্ঞাতনামা ৫-৬ জন ডিবি পুলিশ পরিচয়ে একটি প্রাইভেটকারে উঠিয়ে নিয়ে যায় ভিকটিমকে।

প্রাইভেটকারে উঠানোর পর ডাকাতরা ভিকটিমের চোখ বেঁধে ব্যাপক মারধর করে। তাকে অস্ত্রের মুখে প্রাণনাশের ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা সাত লাখ ৬৫ হাজার নিয়ে উত্তরা ১০ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের পাশে রাস্তায় ফেলে চলে যায়। পরে ওই ঘটনার অভিযোগে র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে। তদন্তে প্রাপ্ত তথ্য ও গোয়েন্দা নজরদারির ভিত্তিতে গতরাতে তাদের আটক করে।
আটককৃতরা হলেন- মিজানুর রহমান ওরফে বাচ্চু (৪২), নূর আমিন মোল্লা (৩১) ও সজিব আহম্মেদ (২৬)।