মঙ্গলবার, মে ২৬, ২০২০
Home > সারাদেশ > নিজ গৃহে থাকুন খাদ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের: এমপি মনোরঞ্জন শীল গোপাল

নিজ গৃহে থাকুন খাদ্য পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের: এমপি মনোরঞ্জন শীল গোপাল

বীরগঞ্জ প্রতিনিধি ॥
দিনাজপুর: প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সাধারণ ছুটিতে গৃহে অবস্থানকারী অসহায় ও দারিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।
৫ এপ্রিল রোববার রাতে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়ন চত্বরে অসহায় ও দারিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেলেন মনোরঞ্জন শীল গোপাল এমপি।
এসময় সকলকে সচেতন করে এমপি গোপাল বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাধারণ ছুটি ও নিজ নিজ গৃহে অবস্থান ঘোষণা যুগপোযুগি সিদ্ধান্ত। কিন্ত এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা যাতে অভুক্ত না থাকে সেজন্য প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে একজন মানুষও না খেয়ে মরবে না। আর আমি চেষ্টা চালিয়ে যাব সর্বদাই আমার নির্বাচনী এলাকার সাধারণ মানুষের পাশে থাকার জন্য।’
এছাড়া একই দিন মনোরঞ্জন শীল গোপাল এমপি’র সহযোগিতায় উপজেলায় বিভিন্ন স্থানে প্রায় ১১ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবীরা।
এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক সরকার।