বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
Home > সারাদেশ > ভালুকায় স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিকের বাড়িতে অনশন

ভালুকায় স্বামীকে ডিভোর্স দিয়ে প্রেমিকের বাড়িতে অনশন

ময়মনসিংহ প্রতিনিধি ॥
ময়মনসিংহ: ভালুকা উপজেলার বিরুনিয়া গ্রামে বিবাহিত দুই দম্পত্তি প্রেমের ফাঁদে আটকে উভয়েই এখন উভয় সংকটে। ঘটনাটি ঘটেছে ২১ অক্টোবর (সোমবার) বিরুনিয়া বাজার এলাকায়। সোমবার বিয়ের দাবীতে প্রেমিকা প্রেমিকের বাড়ীতে আমরণ অনশন করছে।

জানা যায়, মৃত সুজা উদ্দীনের কন্যা লুৎফা আক্তার (২২) এর সাথে একই গ্রামের আব্দুল হেলিম ফকিরের পুত্র মহসিন আলম (২৮) এর দুই বছর যাবত পরকিয়ার সম্পর্ক চলছিল। পরে মহসিনের বিয়ের আশ্বাসে ওই নারী লুৎফা বেগম তার স্বামীকে ডিভোর্স দেয়। কিন্তু ডির্ভোসের পর মহসিন ওই নারীকে বিয়ে না করে শুধু বিয়ের আশ্বাস দিয়ে যাচ্ছে।

এ ব্যাপারে লুৎফা জানান, মহসিনের বিয়ের আশ্বাসে আমি আমার স্বামী ডির্ভোস দিয়ে এসেছি। ৪দিন অতিবাহিত হওয়ার পরও মহসিন আমাকে বিয়ের কথা বলে ধোঁকা দিচ্ছে এবং তার সাথে আমার শারীরিক সম্পর্ক হয়েছে। সোমবার বিয়ের দাবীতে আমি মহসিনের বাড়ীতে আমরণ অনশন করছি।

এদিকে মহসিনের বাবা আব্দুল হেলিম ফকির জানান, আমার ছেলের বউ বিরুনিয়া ৩৩নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং মহসিনা নামে তাদের একটি কন্যা সন্তান রয়েছে।
এদিকে মহসিনের বোন কবিতা বলেন, উক্ত ঘটনার পর থেকে আমার ভাইকে খোঁজে পাওয়া যাচ্ছে না তার সাথে কথা বললে ঘটনার সত্যতা জানা যাবে।

এ বিষয়ে ইউপি সদস্য আমিরুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে উভয় পরিবারে কথা হচ্ছে সমাধানের চেষ্টা চলছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জানান, আমাকে এখনো এ ঘটনায় কেউ কিছুই বলেনি আপাতত জানিনা।

তবে মহসিনের স্ত্রী জোৎসা বেগম উক্ত ঘটনাকে মিথ্যা ও ষড়যন্ত্র বলে দাবী করেছেন বলে জানান এলাকাবাসী।