বুধবার, নভেম্বর ১৩, ২০১৯
Home > সারাদেশ > ৫ দফা দাবিতে নরসিংদী জেলা ফারিয়ার মানববন্ধন

৫ দফা দাবিতে নরসিংদী জেলা ফারিয়ার মানববন্ধন

বিল্লাল হোসেন
ভ্রাম্যমান প্রতিনিধি ॥
নরসিংদী: ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের বৃহত্তর সংগঠন ‘‘ফারিয়া’’ এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সমাবেশ করেছে জেলার কর্মরত ঔষধ কোম্পানীর কর্মকর্তারা।

আজ শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত চাকুরীর সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ ফার্মাসিউটিক্যাল রিপ্রেজন্টেটিভ এ্যাসোসিয়েশন ফারিয়ার প্রতিনিধিরা এ মানববন্ধন ও সমাবেশ করেন।

নরসিংদী জেলা ফারিয়ার সভাপতি মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে বিভিন্ন উপজেলায় কমর্রত রিপ্রেজন্টেটিভরা এসময় বক্তব্য রাখেন। নরসিংদী জেলা ফারিয়ার সাধারণ সম্পাদক মোঃ কাউছার ভূঁইয়া বলেন, অধিকার ও দাবি আদায়ে আমরা সবাই এক সাথে আছি। আমাদের দাবিসমূহ হল ১) সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী ৭তম গ্রেড সমপরিমান বেতন নির্ধারন। ২) চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন। ৩) বর্তমান মূল্যস্ফীতির সাথে সামঞ্জস্য রেখে টি এ/ ডি এ ও অন্যান্য ভাতাদি প্রদান। ৪) বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্ট এ্যাসোসিয়েশন (ফারিয়া) কে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান। ৫) সাপ্তাহিক ছুটি সহকারে সকল জাতীয় ছুটি ভোগের বিধান।

এসময় আরো বক্তব্য রাখেন নরসিংদী জেলা ফারিয়া সিনিয়র সহ-সভাপতি মোজামেল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ অপু, ফারিয়ার সদস্য ওয়াজেদ, নূর মোহাম্মদ প্রমুখ।